Wednesday , 16 October 2019
Breaking News

বাংলায় এনআরসি হবেনা পুজোর আনন্দে নুসরাতের বার্তা


কলকাতা ব্যুরো প্রতিনিধিঃ

প্রথমবারের জন্যে সংসদে পা রেখেই সকলের নজর কেড়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 
বিভিন্ন ইস্যুতে তাঁর বক্তব্য আলাদা মাত্রা পেয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছেও। 
এবার পুজোর আনন্দের মাঝেও নুসরত রাজ্যের মানুষকে এনআরসি নিয়ে আতঙ্কিত না হওয়ার আর্জি জানালেন।
উত্তর ২৪ পরগনার পুজোর অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বলেন, ‘এনআরসি নিয়ে অযথা আতঙ্কিত হবেন না, পশ্চিমবঙ্গে এনআরসি চালু হবে না’। সকল দর্শক ও পশ্চিমবঙ্গের সকল মানুষকে শারদ শুভেচ্ছাও জানান তারকা সাংসদ। পাশাপাশি সকলের যাতে পুজো ভালো কাটে সেই কামনাও করেন তিনি।

মুসলিম ধর্মাবলম্বী হয়েও একজন ভিনধর্মীকে বিয়ে করায় মৌলবাদী আক্রমণের মুখে পড়েছিলেন টলিউড অভিনেত্রী ও প্রথমবারের সাংসদ নুসরত। তাঁর সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরে সংসদে আসা ভালো চোখে নেয়নি অনেকেই। তবু ট্রোলের মুখে দাঁড়িয়েও জোর গলায় নিজের কথা জানিয়েছিলেন নুসরত। বলেছিলেন, তিনি ধর্মনিরপেক্ষ ছিলেন, আছেন এবং থাকবেন। তাঁর কথায় মুগ্ধ হয়ে ইসকনের রথযাত্রায় বিশেষ আমন্ত্রণ জানানো হয় নুসরতকে। এবার দুর্গাপুজোতেও তিনি সাবলীল। ঢাক বাজাচ্ছেন, পুজোর উদ্বোধন করছেন। আনন্দে ভাসছেন।

বিয়ের পর প্রথম পুজোয় স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিলেন নুসরত জাহান। প্রতিবছরই সমস্ত নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দেন নুসরত। কিন্তু নিখিলের জন্য এটা প্রথম বার। এবার পুজোর শুরুতেই নুসরত বলেছিলেন নিখিলকে তিনি এই সব বাঙালি সংস্কৃতির সঙ্গে আস্তে আস্তে পরিচয় করাবেন। সুরুচি সঙ্ঘের পুজোয় মন্ত্রী অরূপ বিশ্বাসের পাশে দাঁড়িয়েই অঞ্জলি দিলেন তাঁরা।

Share

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com