Wednesday , 16 October 2019
Breaking News

গাইবান্ধায় ইভটিজিং এর প্রতিবাদ করায় ছাত্রীর পিতাকে পিটিয়ে আহত

গাইবান্ধা ব্যুরো চীফ

গাইবান্ধায় মেয়ের ইভটিজিং এর প্রতিবাদ করায় পিতাকে মারপিট (লাঞ্চিত) করার ঘটনা ঘটেছে।

জানা গেছে, সুন্দরগঞ্জ উপজেলায় সরকারি কর্মকর্তার মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রীকে (১৩) দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের চান মিয়া মিস্ত্রীর ছেলে মাহফুল ইসলাম মুন্না দীর্ঘ থেকে ফেইসবুক ও স্কুলে যাওয়া আসার পথে নানাভাবে উত্যক্ত করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার সন্ধ্যায় ওই কর্মকর্তার দহবন্দ ইউনিয়ন পরিষদ সংলগ্ন সরকারী বাসভবন এর সামনে মুন্নাকে ঘোরাফেরা করতে দেখলে ভুক্তভোগী ছাত্রীর বাবা তার কাছে ঘোরাফেরার কারণ জানতে চান। এতে এক কথায় দুই কথায় ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি মারপিট শুরু  করে মধ্যে মুন্না ও তার সহযোগীরা।

খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকেই আটক করে থানায় নেয়। পরে পুলিশ মোখলেছুরকে ছেড়ে দিয়ে মুন্নাকে আটক রাখেন। মোখলেছুর থানা থেকে বাড়ি ফেরার সময় পথিমধ্যে ওৎ পেতে থাকা মুন্নার লোকজন তাকে এলোপাতারী মারপিট করলে তিনি গুরুতর অসুস্থ হন। এসময় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ব্যাপারে ছাত্রীর বাবা মুঠোফোনে জাগরণকে বলেন, এই উত্যক্ত করার বিষয়টি পূর্বে অনেকবার তার অভিভাবককে জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেননি। বরং আমাকে তারা মারার হুমকি দিচ্ছে অনবরত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবাহান বলেন, বাদি হয়ে মুন্নাসহ ৬জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Share

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com