Friday , 6 December 2019
Breaking News

ফের শুটআউটের ঘটনা ঘটল। ঘটনাস্থল ভাটপাড়ায়

কলকাতা ব্যুরো প্রতিনিধি:
ফের শুটআউটের ঘটনা ঘটল। ঘটনাস্থল ভাটপাড়ায় কল্যাণী এক্সপ্রেস ওয়ের কুতুবপুর। অভিযোগ, ছিনতাইয়ে বাধা পেয়ে এক বেসরকারি সংস্থার কর্মীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভতি করা হয়েছে তাঁকে।

আক্রান্ত ওই ব্যক্তির নাম বিভূতি ঘোষ।
সূত্রের খবর, রবিবার রাত ১১টা নাগাদ কল্যাণী এক্সপ্রেস ওয়ে ধরে বাড়ি ফিরছিলেন ওই ব্যক্তি। আচমকা তাঁর পথ আটকায় কয়েকজন দুষ্কৃতীরা । প্রথমে তাঁর সোনার চেন ও মানিব্যাগ ছিনতাই করে দুষ্কৃতীরা। এরপরই তাঁর মোটর বাইকটি ছিনতাই করার চেষ্টা করে অভিযুক্তরা। অভিযুক্তদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

গুলি গিয়ে লাগে তাঁর পেটে। রক্তাক্ত অবস্থায় বাইক থেকে রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। এরপর রাস্তার পাশের ঝোপে তাঁকে ফেলে রেখে চম্পট দেয় আততায়ীরা।
বেশ কিছুক্ষণ পর স্থানীয়দের নজরে পড়তে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতোমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ। কিন্তু কারা এই ঘটনার সঙ্গে জড়িত সে বিষয়ে এখনও কোনও তথ্য পায়নি পুলিশ। তবে আদতেই কি ছিনতাইয়ে বাধা পাওয়ার কারণেই খুন? নাকি এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। আততায়ীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Share
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com