Saturday , 7 December 2019
Breaking News

ফুলছড়িতে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ও নলকুপ সহায়তা প্রকল্পের অবহিতকরণ সভা

ফুলছড়ি সংবাদদাতা ॥ গাইবান্ধার ফুলছড়িতে বন্য্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ও নলকুপ সহায়তায় একটি নতুন প্রকল্পের অবহতিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
দাতা সংস্থা ইউনিসেফ এর অর্থায়নে গণ উন্নয়ন কেন্দ্রের বাস্তবায়নে মঙ্গলবার ফুলছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রকল্পটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন এর সভাপতিত্বে অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা সমাজসেবা অফিসার মনিরুজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আতিকুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক অফিসার পাপিয়া সুলতানা, উপজেলা শিক্ষা অফিসার কফিল উদ্দিন সরকার, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, ফজলুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ প্রামাণিক, গণ উন্নয়ন কেন্দ্রের প্রোগ্রাম ম্যানেজার আফতাব হোসেন, উপজেলা কো-অর্ডিনেটর আল ফারুক সরকার মুরাদ প্রমুখ।

অবহিতকরণ সভায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ জন ব্যক্তি অংশগ্রহন করেন। সভায় জানানো হয়, প্রকল্পের মাধ্যমে ফুলছড়ি উপজেলা ফজলুপুর ও ফুলছড়ি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ও নলকূপ সহায়তা প্রদান করা হবে। এরমধ্যে প্রতিবন্ধি এবং বন্যায় ব্যবহার উপযোগি ল্যাট্রিন ও দুইস্তর বিশিষ্ট নলকূপ সহায়তা স্থানীয় লোকজনের কাছে অধিক গুরুত্ব বহন করবে।

Share
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com